Join Telegram group

Ads Area

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগ ২০২৪ , অষ্টম শ্রেণী পাশে আবেদন । BECIL Job Vacancy 2024

 কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থার মাধ্যমে মাল্টি টাস্কিং স্টাফ সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে দেওয়া হল ।



ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্স ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড, মিনিস্ট্রি অফ ইনফরমেশন এন্ড ব্রডকাস্টিং সংস্থার পক্ষ থেকে বেশ কিছু শূন্যপদে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোনো পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলার চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদনযোগ্য। শিক্ষাগত যোগ্যতা...?, আবেদন পদ্ধতি...? আবেদনের শেষ তারিখ...? এছাড়া মাসিক বেতন.... সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হল এই প্রতিবেদনে


📌

Employment No.— BECIL/Project-III(BP)/4-B13/AAICLAS/2023/359/Advt.2024/453


👉পদের নামMTS

মোট শূন্যপদ— 1 টি।


শিক্ষাগত যোগ্যতা— এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোনো স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাশ করে থাকতে হবে। এরই পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা রাখতে হবে চাকরিপ্রার্থীদের।


মাসিক বেতন - প্রার্থীর মাসিক বেতন হল 16,926/- টাকা।


বয়সসীমা— আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ 30 বছরের মধ্যে ।


👉 পদের নামLodar

মোট শূন্যপদ— 14 টি।


শিক্ষাগত যোগ্যতা— এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ করে থাকতে হবে। একই সঙ্গে চাকরিপ্রার্থীকে স্থানীয় ভাষায় কথা বলার দক্ষতা রাখতে হবে।


মাসিক বেতন— প্রার্থীর মাসিক বেতন হল 16,926/- টাকা।


বয়সসীমা— এই পদে আবেদন জানানোর জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ 35 বছরের মধ্যে।


আবেদন পদ্ধতি— সম্পূর্ণ আপনাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীরা নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন। এর জন্য সংস্থার নির্দিষ্ট ওয়েবসাইটে https://becilregistration.in/ প্রার্থীরা নিজেদের রেজিস্ট্রেশন করে নেবেন। এরপর প্রস্তাবিত অনলাইন আবেদনপত্রর সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় নথিপত্রগুলি আপলোড করে নিতে হবে। সমস্ত বিষয় যাচাই করে ঠিকঠাক ভাবে আবেদন সাবমিট করতে হবে সবার শেষে।



আবেদন ফি— তপশিলি (SC,ST) শ্রেণীর আবেদনকারী এবং আর্থিক অনগ্রসর সহ শারীরিকভাবে প্রতিবন্ধী আবেদনকারীদের ৫৩১/- টাকা আবেদন ফি জমা করতে হবে। অন্যান্য সমস্ত শ্রেণীর আবেদনকারীদের ৮৮৫/- টাকা আবেদন ফি জমা করতে হবে।



👉 আবেদন করার শেষ তারিখ31 মে, 2024।


📌Official Notification: Download Now

🌎Official Website: Apply Now



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Join Telegram Group

https://telegram.im/widget-logo/?v=1&bg=00abff&color=ffffff&round=on&login=&t=&b=Join+&width=100&height=100&fontsize=35&r=50

Ads Area