Join Telegram group

Ads Area

Railway Ticket Seller Recruitment 2024 Notification | মাধ্যমিক পাশে রেলে টিকিট কালেক্টর নিয়োগ ২০২৪

মাধ্যমিক পাশে রেলে টিকিট কালেক্টর নিয়োগ, Railway Ticket Seller Recruitment 2024



Railway Ticket Seller Recruitment 2024 : পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য খুব ভালো খবর। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় Eastern Railway এর তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। শিয়ালদার Ballyhalt(BLYH) স্টেশনে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে রেলে টিকিট বিক্রি করার পদে অর্থাৎ Halt Contractor পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে Halt Contractor পদে আবেদন করবেন, কত টাকা করে বেতন রয়েছে ? এই পদে, কতদিন পর্যন্ত আবেদন চলবে ? বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।


 Railway Ticket Seller Recruitment 2024

Table of contents (toc) 

পদের নাম / Railway Ticket Seller Post Name : 

 Halt Contractor পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

বয়স সীমা / Railway Ticket Seller Post Age : 

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর। এই বয়সের মধ্যে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। যেই স্টেশনে নিয়োগ করা হচ্ছে, সেই জেলার বাসিন্দা হতে হবে। এরজন্য আধার কার্ড / ভোটার কার্ড / পাসপোর্ট ডকুমেন্টস হিসাবে দিতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীর বয়সের ছাড় রয়েছে।



বেতন সীমা / Railway Ticket Seller salary:

রেলওয়ে টিকিট কালেক্টর পদে চাকরি হলে, টিকিট বিক্রির উপর প্রার্থীদের বেতন নির্ভর করবে। বেতন বিষয়ে বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটি দেখুন।


শিক্ষাগত যোগ্যতা / Railway Ticket Seller qualification: 

রেলওয়ে টিকিট কালেক্টর পদে আবেদন করার জন্য যেকোনো স্বীকৃত স্কুল থেকে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে।এর পাশাপাশি স্টেশন এবং টিকিটের মূল্য যাতে ইংরেজিতে পড়তে পারে এই জ্ঞান থাকতে হবে।


আবেদন পদ্ধতি / Railway Ticket Seller Application prosess:

আবেদন জানাতে হবে অফলাইনে। এই বিজ্ঞপ্তির নিচে আবেদন পত্রটি রয়েছে। আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিয়ে সঠিকভাবে ফিলাপ করে তার সঙ্গে শিক্ষাগত সহ যাবতীয় ডকুমেন্টস যুক্ত করে নিচে দেওয়া ঠিকানায় সরাসরি গিয়ে জমা করে আসতে হবে।

Application Submission Address:

👉 ফর্ম জমা ঠিকানা : Sr. Divisional Commercial Manager’s Office, Eastern Railway, Sealdah, DRM Building, Room No.44, Kaizer Street, Kolkata -700014.


আবেদন লাস্ট ডেট  / Last Date: 

আগামী 13 ই ফেব্রুয়ারি,2024 তারিখ পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটি দেখুন।


🚩প্রতিনিয়ত সরকারি অথবা বেসরকারি চাকরির খবর পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হয়ে যান।


✍️Telegram Join – Click Here 


📌অফিশিয়াল ওয়েবসাইট Click Here

📍অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download PDF Click Here 


©Sarkari Chakrir Khabor 





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Join Telegram Group

https://telegram.im/widget-logo/?v=1&bg=00abff&color=ffffff&round=on&login=&t=&b=Join+&width=100&height=100&fontsize=35&r=50

Ads Area