Join Telegram group

Ads Area

জেলা আদালতে গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ 2024, মাসিক বেতন 17 হাজার টাকা | District Court Group-D Recruitment 2024

জেলা আদালতে গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ 2024, মাসিক বেতন 17 হাজার টাকা। District Court Group-D Recruitment 2024




রাজ্যের গুরুত্ত্বপূর্ণ জেলা আদালতে গ্ৰুপ-ডি সহ অন্যান্য বেশকিছু পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রাজ্যের চাকরিপ্রাথীদের জন্য দারুণ একটি সুখবর। রাজ্যের একটি জেলা আদালতের তরফ থেকে অনেকগুলি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের সংশ্লিষ্ট জেলাগুলি থেকে এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই এখানে আবেদনযোগ্য।

Employment No.— 01 / III-9

পদের নাম— SWEEPER
মোট শূন্যপদ— 4 টি। EWS -,Un-Reserved (Exempted Category) -1 টি ,Other Backward Class (Category – B) 1 টি ,scheduled Caste -1 টি।

শিক্ষাগত যোগ্যতা— ইচ্ছুক প্রার্থীদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নূন্যতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সেইসঙ্গে প্রার্থীকে বাংলা ভাষায় লিখতে এবং পড়তে জানতে হবে।


মাসিক বেতন— প্রার্থীদের মাসিক বেতন শুরু হচ্ছে 17,000/- টাকা থেকে 43,600/- টাকা পর্যন্ত ।


বয়সসীমা— উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। তপশিলি জাতি এবং অন্যান্য সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে।


আবেদন পদ্ধতি— যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। প্রিন্ট করা আবেদনপত্রে উল্লিখিত তথ্যগুলি যেমন- নাম, ঠিকানা, বয়স, মোবাইল নম্বর ইত্যাদি নির্ভুলভাবে লিখতে হবে। এরপর প্রয়োজনীয় নথিপত্রগুলি আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে সংস্থার নির্দিষ্ট অফিসে জমা দিতে হবে।


নিয়োগ পদ্ধতি : 2 টি ধাপে পরীক্ষা হবে। প্রথমে 50 নাম্বারে এবং পরে 25 নাম্বারে । দুটো পরীক্ষার প্রাপ্ত নম্বরের ওপর ভিত্তি করে চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে।


আবেদন ফ্রী: জেনারেল OBC প্রার্থীদের 100 টাকা ও তপসিলি জাতিদের 25 টাকা আবেদন ফ্রী জমা দিতে হবে।


আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin code 713101


📌 আবেদনের শেষ তারিখ— 7 মার্চ, 2024।


✅Official Website: Click Here

✅Official Notification: Download Now

© Sarkari Chakrir Khabor 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Join Telegram Group

https://telegram.im/widget-logo/?v=1&bg=00abff&color=ffffff&round=on&login=&t=&b=Join+&width=100&height=100&fontsize=35&r=50

Ads Area